শিরোনাম
প্রকাশ : ৯ মার্চ, ২০২১ ১৬:৫২
প্রিন্ট করুন printer

বরিশালে ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে ইয়াবাসহ আটক ২

বরিশাল নগরীতে এক হাজার ৩শ’ ৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে নগরীর কাউনিয়া ব্রাঞ্চ রোড থেকে রাসেল হাওলাদার ও তানভীর হাওলাদার নামে ওই দুই ব্যক্তিকে আটক করা হয়। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতে কাউনিয়া ব্রাঞ্চ রোডের জনৈক ফরিদ আলমের ভাড়া বাসায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী বাকেরগঞ্জের কালিগঞ্জ গ্রামের রাসেল হাওলাদার (২৪) এবং তার সহযোগী নগরীর কাউনিয়া সুন্নি মসজিদ এলাকার তানভীর হাওলাদার নবীনকে (২২) আটক করা হয়। এ সময় তাদের স্বীকারোক্তি অনুযায়ী ঘরের ভেতর থেকে ১ হাজার ৩শ’ ২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় আটক দুই জনের বিরুদ্ধে কাউনিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে বলে জানান উপ-কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার। 

এদিকে গত সোমবার রাতে র‌্যাব-৮’র এক অভিযানে মেট্রোপলিটনের বিমানবন্দর থানার পূর্ব ক্ষুদ্রকাঠী গ্রাম থেকে জাহিদুর রহমান ওরফে নাইম নামে একজনকে ৮শ’ ৪০ পিস ইয়াবা, সেনাবাহিনীর এক সেট ইউনিফর্ম, বেল্ট ও উইংটার কোর্ট উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের ডিএডি মো. সাইফুল ইসলাম বাদী হয়ে ওই রাতেই নগরীর বিমানবন্দর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৮। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর