শিরোনাম
প্রকাশ : ৯ মার্চ, ২০২১ ১৭:০৮
প্রিন্ট করুন printer

টেকনাফে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালি

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালি

কক্সবাজারে ‌করোনা কালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব এ প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত হয়েছে।

 দিবসটি উপলক্ষে মঙ্গলবার কক্সবাজারের টেকনাফে উপজেলার সাবরাংয়ে র‌্যালি, মেলা, খেলা, গান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মুক্তি কক্সবাজার ও এ্যাকশন এ্যাগেইন্সট্ হাঙ্গার (এসিএফ) এর যৌথ উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিবসের কর্মসূচি শুরু হয় জাতীয় সংগীত দিয়ে।  দিবসটি উপলক্ষে নারীদের অংশগ্রহণে একটি র‌্যালি  বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সাবরাং উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

পরে সেখানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি।অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সাবরাংয়ে মহিলা ইউপি সদস্য খতিজা বেগম,ইউপি সদস্য শাহীন আক্তার, মুক্তি কক্সবাজারের কো-অর্ডিনেটর অশোক সরকার, 

মুক্তি কক্সবাজারের প্রজেক্ট কো-অর্ডিনেটর আনোয়ার হোসেন চৌধুরী, মুক্তি কক্সবাজারের প্রজেক্ট অফিসার মো. সাহাদাত হোসেন তনু, এসিএফএর সিনিয়র প্রজেক্ট অফিসার সুব্রত রায়, মুক্তির কমিউনিটি ফেসিলিটেটর শারমিন আক্তার রোজি, সৌরুজয় পাল জনি ও ফয়সাল আহম্মদ প্রমুখ। এই জায়গায় স্থানীয় মহিলাদের নিয়ে দিনব্যাপী মেলার আয়োজন করা হয়েছিল। মেলায় স্থানীয় মহিলারা তাদের বিভিন্ন পণ্য প্রদর্শন করেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর