শিরোনাম
প্রকাশ : ১৩ মার্চ, ২০২১ ১৮:৩৫
প্রিন্ট করুন printer

চাঁদপুরে ৭২০ মিটার ভাঙন রক্ষা কাজের উদ্বোধন

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে ৭২০ মিটার ভাঙন রক্ষা কাজের উদ্বোধন

চাঁদপুরে ৭২০ মিটার ভাঙন রক্ষা কাজের উদ্বোধন করা হয়েছে। পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বর্ষায় আলুর বাজার ও হরিনা ফেরীঘাট ভাঙ্গনের কবল থেকে রক্ষার জন্য প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে বাঁধের জিও ব্যাগ ভর্তি বালু ফেলার কাজের উদ্বোধন করেন। 

সেই সাথে আলুর বাজার ও চরসেনসাস ইউনিয়ন রক্ষার জন্য একটি স্থায়ী প্রকল্প গ্রহণ করার জন্য পাউবো’কে নির্দেশনা দেন। ঢাকা থেকে মন্ত্রীর সফরসঙ্গী ছিলেন পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক ফজলুর রশিদ।

শনিবার সকালে পানিসম্পদ উপমন্ত্রী ঢাকা থেকে লঞ্চযোগে চাঁদপুর আসলে টার্মিনালে তাকে ফুল দিয়ে স্বাগত জানান চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল-মাহমুদ জামান, পাউবো প্রধান প্রকৌশলী পূর্বঞ্চল জহির উদ্দিন আহমেদ, পাউবো চাঁদপুরের তত্বাবধায়ক প্রকৌশলী শফিকুর রহমান, নির্বাহী প্রকৌশলী মামুন হাওলাদার, উপ বিভাগীয় প্রকৌশলী নকিবুল হাসান, সহ প্রকৌশলী ওয়াহিদুর রহমান, উপ-সহকারি প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, ও আ’লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে সেনসাস ইউনিয়নে ও আলুরবাজার ফেরীঘাট এলাকায় ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন এনামুল হক শামীম। সমাবেশে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাদেকুর রহমান খোকা সিকদার, চাঁদপুর জেলা আ’লীগের সাগঠনিক সম্পাদক এড. মজিবুর রহমান র্ভূঁইয়া, চাঁদপুর সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইযুব আলী বেপারী, ইব্রাহিমপুর ইউপি চেয়ারম্যান কাসেম খান, চরসেনসাস ইউপি চেয়ারম্যান জিতু বেপারী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন ও সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন।   

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর