শিরোনাম
প্রকাশ : ১৪ মার্চ, ২০২১ ১৮:১৬
প্রিন্ট করুন printer

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অপরাধ পর্যালোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অপরাধ পর্যালোচনা সভা

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় পুলিশ কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষ অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খান। 

সভায় বিগত মাসের অপরাধ বিবরণী, থানায় বিরোধ নিষ্পত্তি ও গুরুত্বপূর্ণ মামলার বিবরণী পর্যালোচনা করা হয় এবং প্রদেয় নির্দেশনা বাস্তবায়নের জবাবদিহিতা নিশ্চিত করা হয়। 

সভায় সভাপতির বক্তব্যে পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, মেট্রোপলিটন এলাকায় জনগণের শান্তি বিঘœকারী কোন দুষ্টের ঠাঁই নেই। জনগনের সেবায় সদিচ্ছা ও স্বচ্ছতার মনোভাব নিয়ে কাজ করতে হবে। মাদক, চুরি ও দস্যুতাসহ যাবতীয় অপরাধ প্রতিরোধে মাঠ পর্যায়ের পুলিশকে আরও বেশী নজরদারির পাশাপাশি চেকপোস্ট বাড়ানোর তাগিদ দেন তিনি। জনসেবায় পুলিশের কোন প্রকার দায়সারা বা ঢিলেঢালা নীতি পরিলক্ষিত হলে তাদের বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা নেয়ার হুশিয়ারী দেন পুলিশ কমিশনার। 

করোনা সংক্রামন রোধে স্বাস্থ্য বিধি প্রতিপালন করাসহ সবাইকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করতে পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান তিনি। 

সহকারী কমিশনার নাসরিন জাহানের সঞ্চালনায় সভায় অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম ও এনামুল হক, উপ-কমিশনার মো. জুলফিকার আলী হায়দার, মো. জাকির হোসেন মজুমদার, এসএম তানভীর আরাফাত, অতিরিক্ত  উপ-কমিশনার কাজী মো. ছোয়াইব ও রুনা লায়লাসহ অন্যান্য শীর্ষ কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর