শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৭:০৫
আপডেট : ১৫ মার্চ, ২০২১ ২০:৪৬
প্রিন্ট করুন printer

লালমনিরহাটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে বাংলাদেশ 
প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
Google News

লালমনিরহাটে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার দুপুর ১২টায় শহরের এলজিইডি মিলনায়তনে আলোচনা সভার আয়োজন ও কেক কাটার আয়োজন করা হয়।

আলোচনা সভায় ভাষা সৈনিক আব্দুল কাদের ভাসানীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু জাফর, বিশেষ অতিথির বক্তব্য অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি, সিনিয়র সাংবাদিক একেএম মঈনুল হক, রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরকার মাযহারুল মান্নান,মফস্বল সাংবাদিক ফোরাম রংপুরের সভাপতি শফিকুল ইসলাম শফিক, এশিয়ান টিভির  বিভাগীয় প্রতিনিধি বাদশা ওসমানী, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহমেদুর রহমান মুকুল, সিনিয়র সাংবাদিক আলতাফুর রহমান আলতাফ, মাজহারুল ইসলাম বিপু, মেহেদী হাসান জুয়েল, আবুল হাসনাত রানা, মাহফুজ সাজু, আদিতমারী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ সাপ্তাহিক আলোরমনি পত্রিকার সম্পাদক মাসুদ রানা রাশেদ প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ও স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার লালমনিরহাট  জেলা প্রতিনিধি রেজাউল করিম মানিক । আলোচনা সভা শেষে অতিথিরা ১২ বছর পদার্পণ উপলক্ষে কেক কাটেন। 

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, জাতি গঠনে সংবাদপত্রের ভূমিকা গুরুত্বপূর্ণ। দেশ ও জনগণের উন্নয়নে সাংবাদিকরা বলিষ্ঠ ভূমিকা পালন করে থাকেন। বাংলাদেশ প্রতিদিন দেশের সর্বাধিক পাঠকপ্রিয় ও পাঠক সমাদৃত পত্রিকা। তিনি বাংলাদেশ প্রতিদিন পত্রিকার মালিক, প্রকাশক, সম্পাদকসহ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানান।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর