শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০২১ ২০:০৮
প্রিন্ট করুন printer

করোনাকালেও উন্নয়ন ও অর্থনীতি সচল রেখেছে সরকার: জ্যাকব

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

করোনাকালেও উন্নয়ন ও অর্থনীতি সচল রেখেছে সরকার: জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, করোনাকালেও উন্নয়ন ও অর্থনীতি সচল রেখেছে সরকার। অদৃশ্য এই মহামারি ভাইরাস থেকে মানুষকে বাঁচাতে জননেত্রী শেখ হাসিনা বহুমাত্রিক উদ্যোগ নিয়েছেন। পাশাপাশি করোনার মধ্যেও সরকারের গৃহীত অবকাঠামো উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে।

বৃহস্পতিবার ভোলার চরফ্যাশন উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ ইউনিয়ন কুকরি মুকরিতে প্রায় ৪৭ কোটি টাকা ব্যয়ে স্লুইজগেট ও ইনলেট নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিধির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, স্বাধীনতার ৫০ বছরে বাংলাদেশের অর্থনীতি সমৃদ্ধির পথে। সবক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রেখে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

এমপি জ্যাকব বলেন, শেখ হাসিনার দূরদর্শিতা, অন্তর্দৃষ্টির কারণে সময়োচিত পদক্ষেপে দেশের অর্থনীতির চাকা সচল রেখে বহির্বিশ্বে প্রশংসা অর্জন করেছেন। দ্রুত সময়ের মধ্যে বিশ্বে অর্থনৈতিক সূচকে ঘুরে দাঁড়িয়েছে দেশের অর্থনীতি। বিশ্ব নেতাদের কাছে বাংলাদেশ উন্নত রাষ্ট্রের সারিতে যাওয়ার অগ্রযাত্রা সমাদৃত।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, কুকরি মুকরি ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাশেম মহাজন, আওয়ামী লীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র, নবনির্বাচিত পৌর মেয়র মো. মোরশেদ। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর