শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০২১ ১৯:৪৮
প্রিন্ট করুন printer

সিদ্ধিরগঞ্জে সচেতনতায় মসজিদে মসজিদে পুলিশের ছুটে চলা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে সচেতনতায় মসজিদে মসজিদে পুলিশের ছুটে চলা

সিদ্ধিরগঞ্জে মসজিদে মসজিদে জুমার নামাজের সময় ধর্মপ্রাণ মুসুল্লীদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মো. মশিউর রহমানসহ (পিপিএম-বার) দায়িত্বশীল কর্মকর্তারা। 

শুক্রবার পবিত্র জুমার নামাজের খুৎবার পূর্বে মাদক, জঙ্গীবাদ, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্য বিবাহ, জরুরী সেবা-৯৯৯, সামাজিক অনুশাসন ও পারিবারিক শৃংখলাসহ বিভিন্ন বিষয়ে মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন থানা পুলিশের কর্মকর্তারা।

সিদ্ধিরগঞ্জের পুলস্থ পাইনাদী মিজমিজি কবরস্থান কেন্দ্রীয় জামে মসজিদে বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মো. মশিউর রহমান (পিপিএম-বার)। নাসিক ১নং ওয়ার্ডের হিরঝিল বায়তুন নুর জামে মসজিদে বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ, ২নং ওয়ার্ডের সানারপাড় সাহেবপাড়া জামে মসজিদে বক্তব্য রাখেন এসআই সাদ্দাম হোসেন ও মিজমিজি পশ্চিমপাড়া জামে মসজিদে বক্তব্য রাখেন এসআই নুর আলম। ৩নং ওয়ার্ডের নুরবাগ জামে মসজিদে বক্তব্য রাখেন এসআই মোঃ ফরিদ উদ্দিন, ৪নং ওয়ার্ডের শিমরাইল টেকপাড়া জামে মসজিদে বক্তব্য রাখেন এসআই আবু হানিফ, ৭নং ওয়ার্ডের  কদমতলী গ্যাসলাইন জামে মসজিদে বক্তব্য রাখেন এসআই মোঃ মোকলেছুর রহমান, ৬নং ওয়ার্ডের আদমজী ইপিজেড জামে মসজিদে বক্তব্য রাখেন এসআই ফারুক হোসেন,  ৮নং ওয়ার্ডের চৌধুরী বাড়ী তাঁতখানা জামে মসজিদে বক্তব্য রাখেন এসআই মোঃ শওকত জামিল ও একই ওয়ার্ডের গোদনাইল ভুইয়াপাড়া জামে মসজিদে বক্তব্য রাখেন এসআই মোঃ নজরুল ইসলাম।

এসময় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মশিউর রহমান (পিপিএম-বার) তার বক্তব্যে মুসল্লীদের উদ্দেশ্যে বলেন, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শতভাগ স্বচ্ছতা নিয়ে কাজ করতে দৃঢ প্রতিজ্ঞাবদ্ধ এবং সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। থানায় জিডি, মামলা, অভিযোগ, পুলিশ ক্লিয়ারেন্স, পাসর্পোট কিংবা অন্য যেকোন সেবা নিতে কোন টাকা পয়সা লাগেনা এবং কোন প্রকার ভোগান্তির স্বীকার কেউ হবে না। কোনো অনিয়ম দেখলে থানার অফিসার ইনচার্জ, ক-সার্কেলসহ জেলার অন্যান্য উর্ধ্বতন অফিসারদের জানানোর জন্য বলা হয়। তিনি পারিবারিক শান্তি শৃংখলা বজায় রাখার জন্যও সকল অভিভাবকদের বাড়িতে সময় দেওয়ার জন্য তাগাদা দেন। সন্তানদের খোঁজ খবর রাখার জন্য অনুরোধ করেন। এবং করোনা মহামারী মোকাবেলায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর