শিরোনাম
প্রকাশ : ২০ মার্চ, ২০২১ ১৬:৪৯
প্রিন্ট করুন printer

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫
দুর্ঘটনায় উল্টে যাওয়া বাস

দিনাজপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। আজ শনিবার দিনাজপুর-দশমাইল মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় মোস্তফা কামাল নামে বাইসাইকেল আরোহী নিহত হন। পার্বতীপুরে পিকআপের ধাক্কায় চয়ন মোল্লা নামে পথচারীর মৃত্যু হয়। এছাড়া দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাটে যাত্রীবাহী বাস উল্টে ১৫ জন যাত্রী আহত হয়েছেন। 

নিহত মোস্তফা কামাল(৩৫) দিনাজপুর সদর উপজেলার রামডুবি এলাকার মোহসিন আলীর ছেলে। নিহত চয়ন মোল্লা (৭০) পার্বতীপুর শহরের হলদীবাড়ী রেল কলোনীর বাসিন্দা।

শনিবার সকাল ১০টার দিকে দিনাজপুর-দশমাইল মহাসড়কে সদরের চেহেলগাজী মাজার এলাকায়, পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পার্বতীপুর উত্তর পশ্চিম সম্প্রসারণ প্রকল্প হ্যাচারী এলাকায় এবং দুপুর ১২টার দিকে দিনাজপুর থেকে ছেড়ে আসা পূর্নভবা পরিবহন ঘোড়াঘাটের  সুকানপুকুর মোড় (ভিক্কুর মোড়) নামক স্থানে এক্সেল ভেঙে বাসটি রাস্তার মাঝখানে উল্টে গিয়ে দুমড়ে মুচড়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে বাইসাইকেলে বাড়ি থেকে দিনাজপুর শহরে আসছিলেন মোস্তফা কামাল।বটতলী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান ইজিবাইককে ওভারটেক করতে গিয়ে মোস্তফা কামালকে চাপা দেয়। কোতোয়ালি থানার এএসআই নবকুমার এর সত্যতা নিশ্চিত করেন। 

ঘোড়াঘাট থানার ওসি (তদন্ত) মো. মমিনুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা পূর্নভবা পরিবহন শনিবার দুপুর ১২টার দিকে ঘোড়াঘাটের সুকানপুকুর মোড় (ভিক্কুর মোড়) নামক স্থানে বাসের এক্সেল ভেঙ্গে রাস্তার মাঝখানে উল্টে গিয়ে দুমড়ে মুচড়ে যায়। এসময় বাসে থাকা যাত্রীর মধ্যে ১৫জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার সকাল ৯টার পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পার্বতীপুর উত্তর পশ্চিম সম্প্রসারণ প্রকল্প হ্যাচারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে চয়ন মোল্লা মারা যান। 


বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর