১৫ এপ্রিল, ২০২১ ০৩:৩৪

কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের চারজন নিহত

গাইবান্ধা প্রতিনিধি

কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের চারজন নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা ঢাকা-রংপুর মহাসড়কে কালিতলা এলাকায় যাত্রীবোঝাই একটি অটোরিকশাকে দ্রুত গতির কাভার্ডভ্যান চাপা দিলে একই পরিবারের চার যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন স্কুল শিক্ষক আনিছুর রহমান (৩১), তার মা রেহেনা বেগম (৪৪), স্ত্রী রাজিয়া সুলতানা ও শ্যালক জাহিদ। বুধবার বিকাল পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, আনিছুর রহমানের অসুস্থ শিশুকে ডাক্তার দেখিয়ে গোবিন্দগঞ্জ থেকে কালিতলা বাড়ি ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হন। এতে সাতজন গুরুতর আহত হন। জাহিদ গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মারা যান। অন্যদের রংপুর ও বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নিলে, সেখানে পরবর্তীতে তাদের মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মজিদুল ইসলাম বলেন, আহতদের একজন জাহিদকে হাসপাতালে আনার পরপরই তার মৃত্যু হয়। গুরুতর চারজনকে রংপুর ও বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যদের মধ্যে এক শিশুসহ দুজন এখন এখানে চিকিৎসাধীন।

রাত সাড়ে ৯টার দিকে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম মোবাইল ফোনে মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, নিহতদের লাশ স্বজনরা নিয়ে গেছেন। কাভার্ডভ্যানটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর