শিরোনাম
প্রকাশ : ৫ মে, ২০২১ ১৭:১৫
প্রিন্ট করুন printer

দুর্গাপুরে কলেজছাত্রের লাশ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি:

দুর্গাপুরে কলেজছাত্রের লাশ উদ্ধার
ফাইল ছবি
Google News

নেত্রকোনার দুর্গাপুরে নির্মাণাধীন ভবন থকে আনোয়ার হোসেন (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার গাঁওকান্দিয়া গ্রাম লাশটি উদ্ধার করা হয়। ওই গ্রামের মো. নুরুল ইসলামের মেঝো ছেলে আনোয়ার দুর্গাপুর ডিগ্রী কলেজের স্মাতক (পাস) শেষ বর্ষের শিক্ষার্থী। 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আনোয়ার পড়াশোনায় মেধাবী ছিলো। কিন্তু গত ক’বছর ধরে মানসিক বিপর্যস্ত থাকার কারনে পরিবারের সদস্যরা ঢাকা-ময়মনসিংহ সহ বিভিন্ন স্থানে তার চিকিৎসা চালিয়ে আসছিলো। আনোয়ার প্রায়শই বাড়ি থেকে না বলে চলে যেতো। তাই মা নিজেই ছেলেকে দেখাশোনা করতেন। 

বুধবার ভোরে সেহরি খেয়ে মাকে ফরজ নামাজের কথা বলে ঘর থেকে বের হয়ে আর ফেরেনি। সকাল হবার সাথে সাথে বাবা ধান কাটাতে যাওয়ার আগে ছেলেকে ঘরে নসা পেয়ে খুঁজতে বের হন। 

খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির উত্তর পাশে নির্মাণাধীন একটি ভবনের দরজা লাগানো দেখে জানালা ভেঙে ভেতরে ঢুকে বাঁশের সাথে ওড়নায় পেঁচানো ছেলেকে ঝুলে থাকতে দেখেন। এটি দেখে চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিন মোতালেব জানান, মাদ্রাসার পাশ থেকে উদ্ধার হওয়া যুবকের জায়নামাজ ও তসবি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ফজরের নামাজের পরেই বাঁশের সাথে ঝুলে আত্মহত্যা করে। 

এদিকে দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা মরদেহটি উদ্ধার করে প্রথমে থানায় এবং পরে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। এ ব্যাপারে দূর্গাপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর