শিরোনাম
প্রকাশ : ১৩ মে, ২০২১ ১৯:৫৮
প্রিন্ট করুন printer

কাহারোলে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দিনাজপুর প্রতিনিধি

কাহারোলে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
Google News

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের প্রতিটি মানুষের কথা ভাবেন। বিশেষ করে এদেশের দরিদ্র খেটে খাওয়া মানুষ বঙ্গবন্ধু কন্যার প্রাণ। এই শিক্ষাটা তিনি তার বাবার কাছ থেকে নিয়েছেন। জাতির পিতা যেমন এদেশের গরীব মানুষের জন্য নানা সুবিধা চালু করেছিলেন, তার কন্যাও ঠিক তেমনি এদেশের দরিদ্র মানুষের জন্য নানা ভাতা চালু করেছেন। আর এটাই হচ্ছে শেখ মুজিবুর রহমানের স্বপ্নে গড়া শেখ হাসিনার বাংলাদেশ।

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বৃহস্পতিবার কাহারোল উপজেলার দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালে ও রামচন্দ্রপুর ইউনিয়নে কান্তনগর এস সি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ৩ শতাধিক অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে স্থানীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম, কাহারোল উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী প্রমুখ। 
 
বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর