শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ১৬:৪৪
প্রিন্ট করুন printer

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১২

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১২
Google News

থামছে না মুন্সীগঞ্জের চরাঞ্চলের খাসকান্দি গ্রামের হামলা মারধর। প্রতিনিয়ত নিরহ নারীদের উপর হামলা মারধর করছে সন্ত্রাসীরা। চালাচ্ছে বাড়িঘর ভাঙচুর, করছে লুটপাট। এমন অভিযোগ পাওয়া যাচ্ছে অহরহ। এসব ঘটনার ধরাবাহিকতায় বুধবার দুপুর সদর উপজেলার চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি গ্রামে ঘটে নারীদের মারধর। 

স্থানীয়রা জানান, বিগত একবছর যাবত শামসুদ্দিন হালদার (মামুন) ও নজির হালদার দুটি গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। সেই বিরোধকে কেন্দ্র করে ইতোমধ্যে ৮ বার সংঘর্ষে জড়িয়েছে গ্রুপ দুটি। এসব ঘটনায় একাধিক মামলা হলেও থামছে না সহিংসতা হানাহানি। 
বুধবার সকালে শামসুদ্দিন হালদার মামুন পক্ষের লোকজন প্রতিপক্ষ নজির হালদার গ্রুপের পুরুষ শূন্য নিরহ মহিলাদের উপর হামলা চালিয়ে বুদ্ধিপ্রতিবন্ধি ময়না বেগম (৪০). হাসি বেগম,(৪৫).মুক্তা (৩০).মিশু (২৫), বুলু বেগম (৪০), শিল্পি বেগম (৪০), রমজান ঢালী (৬০) ও সাহিদা বেগম (৫৫) তার শিশু ছেলে আল-আমিনকে আহত করে। এছাড়াও এর আগের মারামারি মামলায় গত মঙ্গলবার জামিন পেয়ে বাড়িতে আসা নুরু চোকদারকেও মারধর করে মাথা ফাটিয়ে দেয় সন্ত্রাসীরা। 

আহত শাহনাজ বেগম বলেন, দুপুরের হঠাৎ করে মামুন হালদারের পালিত সন্ত্রাসী সোনা মিয়া তার ছেলে বাবুল, ইসলাম ও আমিনুল গ্রামে ঢুকে নিরহ মহিলাদের মারধর করে বাড়ী ছেড়ে চলে যেতে বলে। এসব ঘটনায় আমরা চরম সঙ্কার মধ্যে রয়েছি।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো অভিযোগ পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর