শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ২০:৩৩
প্রিন্ট করুন printer

রায়পুরায় সংঘর্ষে নিহতের ঘটনায় দুটি মামলা, গ্রেফতার ১০

নরসিংদী প্রতিনিধি

রায়পুরায় সংঘর্ষে নিহতের ঘটনায় 
দুটি মামলা, গ্রেফতার ১০
প্রতীকী ছবি
Google News
নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নিহতের ঘটনায় পৃথক দুইটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।  বুধবার রায়পুরা থানায় এ হত্যা মামলা দায়ের করেন নিহত শিশু ইয়াছিনের বড় ভাই মো. সিদ্দিক মিয়া এবং নিহত সহিদ মিয়ার ছোট ভাই মো. মফিজ উদ্দিন। দুটি মামলায় ৭১ জনকে আসামি করা হয়। এ ঘটনায় পুলিশ দুইটি আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। একই সাথে ১০ জনকে গ্রেফতার করা হয়।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রায়পুরা উপজেলার চরাঞ্চল পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দী গ্রামের শাহ আলম মেম্বার ও সাবেক মেম্বার ফজলু সমর্থিতদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে সোমবার সন্ধ্যায় দুই দল সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্ট ধাওয়া সহ গুলিবর্ষনের ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষের ছুড়া গুলিতে ইয়াছিনের বুকে গুলিবিদ্ধ হয়ে নিহত হয় । পরে চলমান সংঘর্ষে মঙ্গলবার সকালে প্রতিপক্ষের ছোড়া টেঁটা বিদ্ধ হয়ে মারা যায় শহিদ মিয়া (২৮) । 
 
রায়পুরা থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, দুটি হত্যাকান্ডে পৃথক দুইটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ইয়াসিন হত্যা মামলায় ৩৯ জনকে ও শহিদ হত্যা মামলায় ৩২ জনকে আসামি করা হয়। ইতিমধ্যেই ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। আগ্নেয়াস্ত্র ও তাজা গুলি উদ্ধার করা হয়েছে ।  
 
বিডি প্রতিদিন/আল আমীন
এই বিভাগের আরও খবর