শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২১ ২১:৪৭
প্রিন্ট করুন printer

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত
প্রতীকী ছবি
Google News

চাচা ও চাচির সাথে এক আত্মীরেয়র বাড়িতে বেড়াতে গিয়েছিল ছয় বছরের শিশুটি। ফেরার পথে বাসের চাকায় পিষ্ট হয়ে না ফেরার দেশে চলে যায়। শিশুটির বাড়িতে আর মা ও বাবার কাছে ফেরা হলো না।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার উপজেলার কাইচাইল ইউনিয়নের ঝাটুরদিয়া এলাকায় ঢাকা-খুলনা মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে। ওই শিশুটির নাম সাঈদা আক্তার (৬)। শিশুটি ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের সোয়াদী গ্রামের আমদ আলীর মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শিশুটি নগরকান্দার চর যশোহরদী ইউনিযনের একটি গ্রামে এক আত্মীয়য়ের বাড়িতে যায় তার চাচা ও চাচীর সাথে। ফেরার পথে কাইচাইল ইউনিয়নের ঝাটুরদিয়া এলাকায় ঢাকা-খুলনা মহা সড়কে ঢাকাগামী পরিবহনের একটি বাস শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হয় শিশুটি।

শিশুটির মৃত্যুর ঘটনায় ক্ষুব্ধ হয়ে ওঠে এলাকাবাসী। বাসটি চলে গেলেও পরবর্তিতে এলাকাবাসী অন্য পরিবহনের দুটি বাস ভাঙচুর করে।

সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, পুলিশ বাসটি শনাক্ত করার চেষ্টা করছে। পরিবারের অনুরোধে বিনা ময়নাতদন্তে মৃতদেহটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর