শিরোনাম
প্রকাশ : ৩ জুন, ২০২১ ২১:০৭
প্রিন্ট করুন printer

গলাচিপায় হত্যা মামলায় অফিস সহায়ক গ্রেফতার

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় হত্যা মামলায় অফিস সহায়ক গ্রেফতার
প্রতীকী ছবি
Google News

পটুয়াখালীর গলাচিপা সদর তহশিলের নারী অফিস সহায়ক আছিয়া বেগম ওরফে হামিদা বেগমকে একটি হত্যা মামলায় গ্রেফতার করেছে পুলিশ। পটুয়াখালীর সদর থানায় একটি হত্যা মামলায় জড়িত থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। বৃহস্পতিবার দুপুরে জেলা পুুুলিশের সহায়তায় গলাচিপা থানা পুলিশ তাকে গ্রেফতার করে বলে নিশ্চিত করেছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতিকুল ইসলাম।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন, ‘পটুয়াখালী সদর থানায় কুড়িপাইকা গ্রামের লোহালিয়া ইউনিয়নের একটি হত্যা মামলায় আদালত আছিয়া বেগম ওরফে হামিদা বেগমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। আদালতের পরোয়ানা পেলে পটুয়াখালী সদর থানার পুলিশের একটি দল গলাচিপা থানা পুলিশের সহায়তায় বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে গ্রেফতারের পর জেল হাজতে পাঠানো হয়।  

এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম বলেন, ‘আছিয়া বেগম ওরফে হামিদা বেগম গলাচিপা সদর তহশিলের অফিস সহকায়ক হিসেবে কর্মরত রয়েছেন। গ্রেফতারের পর আমরা জানতে পারি তার বিরুদ্ধে হত্যা মামলার পরোয়ানা জারি রয়েছে। ঊর্ধ্বতন কর্মকার্তাদের বিষয়টি অবহিত করে চিঠি দিয়েছি। চাকরির বিধি অনুযায়ী তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’ 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর