শিরোনাম
প্রকাশ : ৯ জুন, ২০২১ ১৮:১৬
প্রিন্ট করুন printer

চিলমারীতে নৌ-বন্দর স্থাপনের ঘোষণায় আনন্দ র‍্যালি

কুড়িগ্রাম প্রতিনিধি:

চিলমারীতে নৌ-বন্দর স্থাপনের ঘোষণায় আনন্দ র‍্যালি
Google News

কুড়িগ্রামের চিলমারী নদীবন্দর বাস্তবায়নে একনেকে ২৩৫ কোটি টাকা বরাদ্দ অনুমোদন হওয়ায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে চিলমারী আওয়ামী লীগ ও এলাকাবাসী। বুধবার দুপুরে উপজেলার থানাহাট বাজারস্থ আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‍্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে উপজেলা মোড়ে এসে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এই মিছিলে অংশ গ্রহণ করে। 

এরপর উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূ্যূরালের সামনে এসে বক্তব্য রাখেন চিলমারী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ চিলমারী উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী সরকার বীর বিক্রম, চিলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ চিলমারী উপজেলা শাখার সহ-সভাপতি জয়নুল আবেদীন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য মোঃ রেজাউল করিম লিচু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু হানিফা রঞ্জু, চিলমারী প্রেসক্লাবের সভাপতি এস, এম নুরুল আমিন সরকার প্রমুখ।

এসময় বক্তারা নৌবন্দরের ঘোষণায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতাসহ অভিনন্দন জানিয়ে উপস্থিত সকলে সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর