শিরোনাম
প্রকাশ : ১০ জুন, ২০২১ ২০:১৬
প্রিন্ট করুন printer

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগুড়ায় আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগুড়ায় আলোচনা সভা
Google News

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, জিয়াউর রহমানই বাংলাদেশের নতুন পরিচয় দিয়েছিলেন। তিনি তার ১৯ দফার দর্শনে বাংলাদেশের সবকিছু তুলে ধরেছেন। যারা স্বাধীনতার নেতৃত্ব দিয়েছেন বলে দাবি করে তারা সেদিন দেশের গণতন্ত্র ধ্বংস করেছিল। অর্থনীতি আবদ্ধ করে রেখেছিল।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাজশাহী বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার সকাল থেকে বগুড়া ও জয়পুরহাট জেলা বিএনপির ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ এর সভাপতিত্বে ভার্চুয়াল আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও বগুড়া পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবুর রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য  হেলালুজ্জামান তালুকদার লালু, প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

আরো বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, কাহালু-নন্দীগ্রাম আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, বগুড়া জেলা বিএনপির কার্যালয় থেকে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এডভোকেট সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও পৌর সভার মেয়র রেজাউল করিম বাদশা প্রমুখ। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর