শিরোনাম
২৯ জুন, ২০২১ ১৩:২১

কটিয়াদীতে করোনা প্রতিরোধে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কটিয়াদীতে করোনা প্রতিরোধে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ

করোনাভাইরাসের সংক্রমণ রোধে কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতি মাস্ক ও লিফলেট বিতরণ করেছে। আজ মঙ্গলবার কটিয়াদী বাসস্ট্যান্ডে শ্রমজীবী ও পথচারীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। এ সময় স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে হ্যান্ড মাইকে প্রচারণা চালান সংগঠনের নেতাকর্মীরা। 

কর্মসূচিতে কটিয়াদী উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঈনুর রহমান মনির, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শোয়েব খান, জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক সরকার রাজু, কটিয়াদী সমাচারের সম্পাদক সারোয়ার হোসেন শাহীন, কটিয়াদী মডেল থানার পরিদর্শক ওবায়দুর রহমান লিটন, রক্তদান সমিতির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম প্রমুখ উপস্থিত ছিলেন। 

এর আগে উপজেলার আচমিতা, মুমুরদিয়া, বনগ্রাম, মসূয়া, বাজিতপুর উপজেলার পিরিজপুর, নরসিংদী জেলার মনোহরদী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের বিভিন্ন বাজার, কিশোরগঞ্জ জজ কোর্ট ও গুরুদয়াল সরকারি কলেজের মুক্ত মঞ্চে জনসাধারণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে রক্তদান সমিতি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাস্ক ও লিফলেট বিতরণের মধ্য দিয়ে সংগঠনটি নিঃসন্দেহে প্রশাসনকে সহযোগিতা করছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর