শিরোনাম
প্রকাশ : ১৫ জুলাই, ২০২১ ১৯:৫৪
প্রিন্ট করুন printer

পাবনায় অক্সিজেন নিয়ে রোগীদের সাথে প্রতারণার অভিযোগে চারজনের দণ্ড

পাবনা প্রতিনিধি

পাবনায় অক্সিজেন নিয়ে রোগীদের সাথে প্রতারণার অভিযোগে চারজনের দণ্ড
Google News

পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেন নিয়ে রোগীদের সাথে প্রতারণার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড দেওয়া হয়েছে। এ সময় ১৪টি অক্সিজেন সিলিন্ডার জব্দও করা হয়। হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের কৃত্রিম সংকট তৈরি করে ব্যবসা করার অভিযোগে গোয়েন্দা পুলিশের একটি টিম বৃহস্পতিবার হাসপাতাল চত্বরে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে দোষী সাব্যস্ত করে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে আদালত। 

দণ্ডপ্রাপ্তদের মধ্যে শহরের শালগাড়িয়া মহল্লার সুলতান হোসেনের ছেলে মাসুদুর রহমান (৪৫), শালগাড়িয়া শাপলা মোড়ের কাজী ফরহাদ হোসেনের ছেলে কাজী আকাশকে (২৫) এক মাসের করে কারাদণ্ড দেয়া হয়। একই সাথে শালগাড়িয়ার আবু সাঈদে এর ছেলে আফজাল হোসেন (২৫) ও জন্টু হোসেনের ছেলে জীবনকে (২২) ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয় বলেও জানান পাবনার পুলিশ সুপার।

পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, করোনাকালীন এই সময়ে সরকারি হাসপাতালের পরিবেশ নষ্ট করে অপপ্রচার চালিয়ে কেউ যে কোনো ধরনের সুবিধা হাসিলের চেষ্টা করলে তাদের বিরুদ্ধে পুলিশের অভিযান চলমান থাকবে। পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেনের কোন সঙ্কট নেই। এখানেও সরকারের পাশাপশি বিভিন্ন সংগঠন অক্সিজেন সহায়তা দিয়েছেন।

পাশাপাশি জেলায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন অসহায় রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছেন, প্রয়োজনে তাদের সহযোগিতা নেয়ার আহবান জানান তিনি।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর