১৮ জুলাই, ২০২১ ১৪:৩৮

গোপালগঞ্জে কর্মহীন, অসহায় মানুষদের খাদ্য সহায়তা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে কর্মহীন, অসহায় মানুষদের খাদ্য সহায়তা

করোনায় ত্রাণ নিতে আসতে না পারা কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষদের সম্মানের কথা চিন্তা করে গোপালগঞ্জে রাতের আধারে শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা।

জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এ খাদ্য সহায়তার মধ্যে চাল ১০ কেজি, তেল, পিয়াজ, আলু ও ডাল ২ কেজি করে ও ২ পিস সাবান রয়েছে।

শনিবার গভীর রাতে জেলা শহরের মান্দারতলা, গেটপাড়াসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে এসব কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, সদর থানার ওসি মো. মনিরুল ইসলামসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

খাদ্য সহায়তা নিতে আসা অনেকেই নাম না প্রকাশ করার শর্তে বলেন, করোনার কারনে দীর্ঘ সময় লকডাউন থাকায় কর্মহীন হয়ে পড়েছেন তারা। স্ত্রী, সন্তান নিয়ে ঈদে কি ভাবে চলবে সেই চিন্তায় দিন কাটছিল তাদের। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা পাওয়ায় তাদের সেই চিন্তা দূর হয়েছে। খাদ্য সহায়তা পেয়ে সাধারণরা পুলিশ প্রশাসনকে ধন্যবাদ।

গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বলেন, সব সময় পুলিশ মানবিক কাজ করে আসছে। করোনার সময়ও পুলিশ সদস্যরা বসে নেই। করোনা সংক্রমণ নিয়ন্ত্রণসহ অসহায় মানুষদের পাশে রয়েছে পুলিশ প্রশাসন। সকলকে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক পরা এবং ঘরে থাকার অনুরোধ জানিয়ে আগামীতেও এসব মানুষের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর