শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০২১ ১২:২৫
প্রিন্ট করুন printer

তালতলীতে শাশুড়ির সাথে ঝগড়া করে গৃহবধূর আত্মহত্যা

বরগুনা প্রতিনিধি

তালতলীতে শাশুড়ির সাথে ঝগড়া করে গৃহবধূর আত্মহত্যা
Google News

বরগুনার তালতলীতে শাশুড়ির সাথে ঝগড়া করে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তার নাম শারমীন আক্তার (২২)। এ ঘটনায় সন্ধ্যায় তালতলী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। শারমীন আক্তার উপজেলার সোনাকাটা ইউনিয়নের লালুপাড়া গ্রামের বাসিন্দা ও ওমান প্রবাসী মো. শামীমের স্ত্রী।

স্থানীয়রা জানান, সোনাকাটা ইউনিয়নের লালুপাড়া গ্রামের মিলন জোমাদ্দারের ছেলে মো. শামীমের সাথে একই ইউনিয়নের মো. ছগির জোমাদ্দারের মেয়ে শারমিন আক্তারের সাথে প্রায় ৭ বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের ২ বছর পর তাদের একটি ছেলে সন্তান হয়। দুই বছর আগে শামীম তার স্ত্রী শারমীন আক্তারকে তার বাবা মায়ের কাছে রেখে প্রবাসে চলে যান। এরপর থেকে নানা বিষয় নিয়ে প্রায় শাশুড়ির সাথে শারমীনের ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

এক পর্যায়ে তিনমাস আগে শ্বশুর-শাশুড়ির সাথে কথার কাটাকাটির জেরে সন্তানকে নিয়ে বাবার বাড়ি চলে আসে। গতকাল বুধবার বিকেলে শারমিনের ননদ সুমাইয়া বেগম ভাতিজা সাইফুল ইসলামকে (৫) নিতে আসে। শাশুড়ির সাথে কারণে-অকারণে ঝগড়া হওয়ায় স্বামী না আসা পর্যন্ত শ্বশুর বাড়ি যেতে রাজি হয়নি। শারমিনের বাবা নাতি সাইফুলকে শারমিনের অমতে ফুপুর সাথে দিয়ে দেন। এরপরই বাবার সাথে অভিমান করে শারমীন বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পরে। বুধবার সন্ধ্যায় হাসপাতালে নেওয়ার পথে বথিপাড়া এলাকায় সে মারা যায়।

এ বিষয়টি নিশ্চিত করে তালতলী থানার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর