শিরোনাম
প্রকাশ : ২৫ জুলাই, ২০২১ ০১:২৩
প্রিন্ট করুন printer

চকরিয়ায় কৃষককে কুপিয়ে জখম

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

চকরিয়ায় কৃষককে কুপিয়ে জখম
প্রতীকী ছবি
Google News

কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাংয়ে জমির আইল কাটতে বাঁধা দেওয়ায় আবদু শুক্কুর (৫৭) নামে এক কৃষককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। খবর পেয়ে স্থানীয় লোকজন আহতকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। শনিবার উপজেলার হারবাং ইউনিয়নের বাইয়াকাটা বেইঙ্গাঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। আহত আবদু শুক্কুর হারবাং ইউনিয়নের উত্তর পহরচাঁদা গ্রামের ছৈয়দ আকবরের ছেলে। 

আহত আবদু শুক্কর জানান, শনিবার বাইয়াকাটা বেইঙ্গাঘোনা এলাকার ওয়াজেদ আলীর ছেলে নুরুল আলম, আমির হোসেন ও তার ছেলে মো. রিদুয়ান আমার জমির আইল কেটে দিচ্ছে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এ সময় তাদের বাঁধা দিই। এতে ক্ষিপ্ত হয়ে তারা তিনজন মিলে হাতে থাকা কিরিচ দিয়ে আমাকে অতর্কিত কোপাতে থাকে। পরে আমি জ্ঞান হারিয়ে ফেলি। স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

আহত আবদু শুক্কুরের ছেলে নুরুল আমিন বলেন, আমার বাবাকে হত্যার উদ্দেশ্যে নুরুল আলম ও আমির হোসেন কিরিচ দিয়ে কুপিয়েছেন। তার মাথায়, পিঠে ও হাতের বিভিন্ন জায়গায় ৬টি কোপের দাগ রয়েছে। স্থানীয় লোকজন এগিয়ে এসে অজ্ঞান অবস্থায় আমার বাবাকে উদ্ধার করে। 

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জুয়েল ইসলাম বলেন, কুপিয়ে জখমের ঘটনায় কেউ লিখিত অভিযোগ দিলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর