২৫ জুলাই, ২০২১ ১৮:৪৬

গুরুদাসপুরে বিদ্যুৎস্পৃষ্টে মামা-ভাগ্নের মৃত্যু

নাটোর প্রতিনিধি

গুরুদাসপুরে বিদ্যুৎস্পৃষ্টে মামা-ভাগ্নের মৃত্যু

নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের ধানুড়া ভিটাপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই সাথে মামা ও ভাগ্নের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নে ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। মৃতেরা হলেন ভিটাপাড়া গ্রামের মৃত কিতাব আলীর ছেলে আব্দুর সাত্তার (৬৫) ও একই গ্রামের সাঈদ আলী ছেলে মকবুল হোসেন (২২)। মকবুল মামার বাড়িতে বেড়াতে এসেছিল। এ সময় মামার সাথে গল্প আছে বলে উঠানে দুজনই বৈদ্যুতিক তার ধরে দাঁড়িয়ে গল্প করতে গিয়ে এই ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আয়ূব আলী জানান, মামা সাত্তারের বাড়ির পাশেই ভাগ্নে মকবুল হোসেনের বাড়ি। দুপুরে মামার সাথে কথা বলতে তার বাড়িতে যান। উঠান দিয়ে বিদ্যুতের নরমাল তার রান্না ঘরের সাথে সংযোগ ছিল। উঠানে দাঁড়িয়ে থেকে মামা ভাগ্নে গল্প করার সময়ে ছিদ্র তার তাদের দুজনের হাত স্পর্শ করলে দুজন বিদ্যুতায়িত হন।

পরে এলাকাবাসী ও আত্বীয় স্বজন তাদের উদ্ধার করে আহম্মদপুর রাহেলা ক্লিনিকে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষনা করেন। মামা ভাগ্নের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর