শিরোনাম
প্রকাশ : ২৬ জুলাই, ২০২১ ১৭:১৯
আপডেট : ২৬ জুলাই, ২০২১ ১৭:২৩
প্রিন্ট করুন printer

ফরিদপুরে ধর্ষণ চেষ্টা মামলায় ৩৮ ঘন্টায় চার্জশিট

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ধর্ষণ চেষ্টা মামলায় ৩৮ ঘন্টায় চার্জশিট
শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় নগরকান্দা থানা পুলিশ অভিযুক্ত মানিক ফকিরকে আটক করেছে
Google News

ফরিদপুরের নগরকান্দার চরযশোরদী ইউনিয়নের রামেরচর গ্রামে শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় ৩৮ ঘন্টার মধ্যে চার্জশিট দিয়েছে পুলিশ। চাঞ্চল্যকর এ ঘটনার দ্রুত চার্জশিট দেওয়ায় পুলিশকে সাধুবাদ জানিয়েছে স্থানীয়রা। শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় নগরকান্দা থানা পুলিশ অভিযুক্ত মানিক ফকিরকে আটক করেছে। 

জানা গেছে, চরযশোরদী ইউনিয়নের রামেরচর গ্রামে গত বৃহস্পতিবার এক শিশুকে একই গ্রামের বখাটে যুবক মানিক ফকির জোরপূর্বক রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে শিশুটির চিৎকারে তার মা ও স্থানীয়রা এগিয়ে এলে বখাটে মানিক পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির মা নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর শুক্রবার রাতে মানিককে আটক করে পুলিশ। এদিকে, শিশুটির মায়ের অভিযোগের পর পুলিশ সুপার মো.

আলিমুজ্জামানের নির্দেশে নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান ও নগরকান্দা থানার ওসি মো. সেলিম রেজার সার্বিক সহযোগীতায় অভিযুক্ত যুবক মানিক ফকিরকে আটক করা হয়। পরে ৩৮ ঘন্টার মধ্যেই মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের এসআই নাজমুল ইসলাম তদন্ত শেষে আদালতে তা দাখিল করেন। নগরকান্দা থানা পুলিশের এমন দৃষ্টান্তে বেশ খুশি মামলার বাদী ও স্থানীয় এলাকাবাসী। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর