২৮ জুলাই, ২০২১ ১৫:১২

বরিশালে টিসিবি পণ্য কিনতে ক্রেতাদের ভিড়

দেরিতে কার্যক্রম শুরুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে টিসিবি পণ্য কিনতে ক্রেতাদের ভিড়

টিসিবি পণ্য কিনতে ক্রেতাদের ভিড়

বরিশালে টিসিবি পণ্য কিনতে ক্রেতাদের ভিড় বাড়ছে। স্বল্প সংখ্যক ডিলার হওয়ায় প্রতিনিয়ত দীর্ঘ হচ্ছে টিসিবি ক্রেতার লাইন। এছাড়াও দেরিতে কার্যক্রম শুরুর অভিযোগ রয়েছে টিসিবি ডিলারদের বিরুদ্ধে। 

নগরীর আছমত আলী খান মাধ্যমিক বিদ্যালয় মাঠে আজ বুধবার সকালে টিসিবি পণ্য কিনতে গ্রাহকদের দীর্ঘ লাইন দেখা গেছে। 

ক্রেতারা জানান, একজন ক্রেতা ৫৫ টাকা দরে সর্বোচ্চ ২ কেজি চিনি, ২ কেজি ডাল এবং একশ’ টাকা দরে ৫ লিটার সয়াবিন তেল কিনতে পারছেন। বাজার দরের চেয়ে কম দামে টিসিবি পণ্য কিনতে পেরে খুশি তারা।

নিত্য প্রয়োজনীয় আরও কিছু পণ্য টিসিবি’র মাধ্যমে বিক্রি হলে করোনা ও লকডাউনে নিম্ন আয়ের মানুষের উপকার হতো বলে জানান। তবে ডিলাররা দেরিতে কার্যক্রম শুরু করায় সকাল থেকে ব্যাগ নিয়ে লাইনে দাঁড়িয়ে থাকতে হয় বলে অভিযোগ করেন তারা। 

টিসিবি ডিলার মো. তুহিন মোল্লা জানান, টিসিবি দৈনিক ৬শ’ কেজি চিনি, ৫শ’ কেজি ডাল এবং ৪শ’ লিটার সয়াবিন তেল বিক্রির বরাদ্দ দিচ্ছে তাদের। পণ্য উত্তোলনে দেরি হওয়ায় বিক্রিও কিছুটা দেরিতে শুরু হয়। টিসিবি পণ্য সরবরাহ বাড়িয়ে দিলে গ্রাহকরা সুবিধা পাবেন বলে তিনি জানান। 

উল্লেখ্য, ঈদের পর গত ২৬ জুলাই থেকে ফের শুরু হয় টিসিবি’র ন্যায্য মূল্যে পণ্য বিক্রি কার্যক্রম। প্রতিদিন নগরীর ৩টি পয়েন্টে ডিলারদের মাধ্যমে ন্যায্য মূল্যে চিনি, ডাল এবং সয়াবিন তেল বিক্রি করছে টিসিবি। 

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর