শিরোনাম
প্রকাশ : ৪ আগস্ট, ২০২১ ২০:১১
প্রিন্ট করুন printer

বগুড়ায় আকবরিয়া ড্যান্সিং কাপে ফ্যানদের নিয়ে আড্ডা সঞ্চিতা দত্তের

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় আকবরিয়া ড্যান্সিং কাপে ফ্যানদের নিয়ে আড্ডা সঞ্চিতা দত্তের
Google News

শহরের দত্তবাড়ি এলাকায় বগুড়া ট্রেড সেন্টারে জুস এবং কফিসহ বিভিন্ন মনভোলানো তৃপ্তিদায়ক পানীয় নিয়ে সেজে উঠা আকবরিয়া ড্যান্সিং কাপে বুধবার বসেছিল নানা বয়সীদের জমজমাট আড্ডা। আড্ডার প্রাণ ছিলেন মডেল সঞ্চিতা দত্ত। 

আকবরিয়া হোটেলের আয়োজনে ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাসান আলী আলালের সার্বিক সহযোগিতায় এবং রুমানা আক্তার মেডোরা সার্বিক পরিচালনায় আড্ডা প্রাণচাঞ্চল্য হয়ে উঠে। এসময় 
উপস্থিত ছিলেন বগুড়ার পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর লায়ন কবিরাজ তরুন কুমার চক্রবর্তী, আকবরিয়া লিমিটেডের পরিচালক রাজিব আহসান সিজার, ডিজিএম আমিনুল ইসলাম আখি, আলমগীল হোসেন, এজিমএম শামীম তালুকদার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার দিপক কুন্ডু, এইচ আর ম্যানেজার আনোয়ারুল হক, সহকারি বাবুল ইউনুছ, ইমরান হোসেন, আখেনুর ইসলাম রাসেলসহ প্রমুখ। 

সঞ্চিতা দত্ত ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার্স আপ হয়ে দারুণ সুনাম অর্জন করেন। নাটক, গানসহ নানা আয়োজন দিয়ে তিনি লাখো ভক্ত সৃষ্টি করেছেন। সম্প্রতি তিনি বগুড়া এসে তার ভক্তদের নিয়ে হঠাৎ করে আয়োজন করেন এক দারুণ আড্ডা। 

আকবরিয়া ড্যান্সিং কাপ সাজানো গোছানো ও পরিপাটি। করোনায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করে সকলেই নিজ নিজ ইচ্ছায় আড্ডায় অংশ নিয়েছেন। এখানে খুব যত্নের সাথে কফি পরিবেশন করা হচ্ছে। চা, জুসও রয়েছে বিশ্বমানের। এখানকার পরিবেশন একদম নান্দনিক। প্রথমবারের মত এসেই যে কারো মন জুড়িয়ে যাবে।

আকবরিয়া লিমিটেডের চেয়ারম্যান হাসান আলী আলাল জানান, আকবরিয়া ড্যান্সিং কাপ শপটি আধুনিকমানের। কোমল ও স্বাদের পানীয় পানের জন্য আলাদা একটি শপ যার নামকরণ করা হয়েছে আকবরিয়া ড্যান্সিং কাপ। সাধারণ মানুষের হাতের নাগালে রাখতেই তাদের এই আয়োজন। বুধবার বাংলাদেশী অভিনেত্রী ও মডেল সঞ্চিতা দত্তকে পেয়ে কিছু ভক্তরা এসে মুগ্ধ হয়েই হঠাৎ করেই আড্ডায় মেতে উঠেন। তারা আকবরিয়া ড্যান্সিং কাপের আয়োজন দেখে অত্যন্ত খুশি হয়েছেন। আমাদের এমন আয়োজন করা হয়েছে, যেন যে কেউ খুব সহজে খুশি হয়ে যান। আজকাল মানুষকে খুশি করা খুব কঠিন। তবুও চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর