৯ আগস্ট, ২০২১ ১৮:৩৪

পাবনায় ৮ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

পাবনা প্রতিনিধি

পাবনায় ৮ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রতীকী ছবি

পাবনা সুজানগর উপজেলায় ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। শিশুটি স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। ঘটনার পর থেকে অভিযুক্ত আব্দুল কাদের (৫৫) পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, সুজানগর উপজেলায় সাতবাড়িয়া ইউনিয়নের ওই শিশু রবিবার সকালে সাতবাড়িয়া বাজারে তার বাবার কর্মস্থলে খাবার নিয়ে আসে। খাবার দিয়ে বাড়ি ফেরার পথে অভিযুক্ত আব্দুল কাদের বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে শিশুটিকে খাবারের প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এসময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত কাদের পালিয়ে যায়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে পরিবারকে খবর দেয়। বিষয়টি নিয়ে সন্ধ্যায় বাজারের একটি ক্লাব ঘরে মীমাংসায় জন্য বসেন। এসময় অভিযুক্তকে সালিশে হাজির করতে না পারায় স্থানীয়দের একটি অংশ ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে। 

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান এস এম সামসুল আলম জানান, অভিযুক্ত আব্দুল কাদের আমার নিকট আত্মীয় হলেও তার সাথে আমার বা আমার পরিবারের কোনো সম্পর্ক নেই।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, রাতেই মামলা দায়েরের জন্য ইউপি চেয়ারম্যান এস এম সামসুল আলম, শিশুটির বাবা ও শিশুটিকে থানায় আনা হয়। শিশুটির বাবা বাদী হয়ে আব্দুল কাদেরকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছে। সোমবার সকালে ঘটনার বিবরণ জানাতে শিশুটিকে আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর