১৭ আগস্ট, ২০২১ ১৫:২৬

ফরিদপুরে ভ্যানচালক হত্যার রহস্য উম্মোচন, আটক ৫

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ভ্যানচালক হত্যার রহস্য উম্মোচন, আটক ৫

ফরিদপুরের সালথা উপজেলার মিরাকান্দি গ্রামের ভ্যানচালক লাভলু ফকিরকে হত্যার রহস্য উম্মোচন করেছে পুলিশ। খুনের সাথে জড়িত ৫ জনকে আটক করা হয়। আটককৃতরা খুনের সাথে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটককৃতদের স্বীকারোক্তি মোতাবেক ছিনতাই হওয়া ইঞ্জিনচালিত ভ্যান গাড়ির যন্ত্রাশং উদ্ধার হয়েছে। হত্যা মামলা দায়েরের পাঁচ দিনের মাথায় ভ্যানচালক খুনের রহস্য উম্মোচন করলো পুলিশ। 

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ তরিকুল ইসলাম জানান, ইঞ্জিনচালিত ভ্যান গাড়িটি ছিনতাই করতে গিয়ে গত ৯ আগষ্ট লাভলু ফকিরকে হত্যা করা হয়। 

তিনি জানান, আসামিরা তাদের স্বীকারোক্তিতে জানিয়েছে- পূর্ব পরিকল্পনা অনুযায়ী ডাঙ্গীরপাড় পাকা রাস্তার উপর থেকে লাভলু ফকিরের কাছে থাকা ১৫ হাজার টাকা ও ইঞ্জিনচালিত ভ্যান গাড়িটি ছিনতাই করে তারা। ছিনতাইকারীদের চিনে ফেলায় লাভলু ফকিরকে হত্যা করে লাশটি পার্শ্ববর্তী মাঠের ডোবায় ফেলে যায়। পরে তারা ছিনতাইকৃত টাকা ভাগ বাটোয়ারা করে নেয়। ভ্যান গাড়িটির যন্ত্রাশং আলাদা আলাদা করে খুলে লুকিয়ে রাখে। এ ঘটনার পর নিহতের স্ত্রী হনুফা বেগম ১২ আগস্ট সালথা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। সালথা থানা পুলিশ খুনের সাথে জড়িত মিরাকান্দি গ্রামের হাতেম ফকির, সোহাগ মাতুব্বর, মিলন মীর, ওহিদ গাজী ও আজিজুল হক খানকে বিভিন্ন স্থান থেকে আটক করে। 

আটককৃত আসামিরা লাভলু ফকির হত্যার সাথে নিজেদের সংশ্লিষ্টতার কথা জানিয়েছে। এ ঘটনায় জড়িত ১ আসামি এখনও পলাতক রয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর