শিরোনাম
প্রকাশ : ২৩ আগস্ট, ২০২১ ২০:২৩
প্রিন্ট করুন printer

নারায়ণগঞ্জে অটোরিকশার ধাক্কায় নারীর মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে অটোরিকশার ধাক্কায় নারীর মৃত্যু
প্রতীকী ছবি
Google News

নারায়ণগঞ্জের ফতুল্লায় বাড়ির কাছেই ফয়জুন নেসা (৬৫) নামে এক নারী ব্যাটারীচালিত অটোরিকশার (ইজিবাইক) ধাক্কায় গুরুতর আহত হয়ে মারা গেছেন। সোমবার রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিহতের মরদেহ শনাক্ত করেন পরিবারের লোকজন। 

এর আগে রবিবার বিকেলে ফতুল্লার পিলকুনি এলাকায় মোল্লাবাড়ির সামনে অটোরিকশাটি ফয়জুন নেসাকে ধাক্কা দেয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এসময় অটোরিকশাটি নিয়ে চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ফয়জুন নেসাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চলে আসেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফয়জুন নেসা। 

নিহত ফয়জুন নেসা ফতুল্লার শিহাচর তক্কার মাঠ এলাকার মৃত. মাইনুদ্দিন তালুকদারের স্ত্রী। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ছেলে আনোয়ার হোসেন মালয়েশিয়া প্রবাসী।

নিহতের পুত্রবধূ হাসিনা বেগম জানান, তার শাশুড়ি ফয়জুন নেসার ডায়াবেটিস রয়েছে। প্রতিদিন সে বাড়ির সামনের রাস্তা দিয়ে হাটেন। রোববারও হাটতে বের হয়ে বাড়ির কাছেই সড়কে ইজিবাইকের ধাক্কায় আহত হয়। কিন্তু আমরা জানতাম না। ওইদিন রাতেই মাইকিং করে অনেক খোঁজাখুঁজি করেছি। পরের দিন সোমবার সকালে আমার ছেলে ইমন (২০) তার দাদীর সন্ধান চেয়ে ফতুল্লা মডেল থানায় একটি নিখোঁজ জিডি করেছেন। এদিনই দুপুরেই ফতুল্লা মডেল থানা পুলিশ ফোন করে ফয়জুন নেসার মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে বলে আমাদেরকে জানায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে গিয়ে মৃতদেহ শনাক্ত করেছি।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, জিডির সূত্র ধরে নিখোঁজ নারীকে খুঁজতে পুলিশের একটি টিম কাজ করেছে। এসময় ঢাকা মেডিকেল থেকে ফোন পেয়ে নিখোঁজের পরিবারকে জানানো হয়। পরে তারা লাশ শনাক্ত করেছে। এ বিষয়ে তদন্ত করে দোষী অটোরিকশা চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর