শিরোনাম
প্রকাশ : ২৯ আগস্ট, ২০২১ ১৯:৫৭
প্রিন্ট করুন printer

'জিয়ার লাশ জিয়া উদ্যানেই রয়েছে'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

'জিয়ার লাশ জিয়া উদ্যানেই রয়েছে'
Google News

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ বলেছেন, প্রয়াত জিয়াউর রহমানের মাজার নিয়ে ইতিহাস বিকৃতির চেষ্টা করছে আওয়ামী লীগ। কিন্তু সঠিক ইতিহাস হলো জিয়াউর রহমানের নামাজে জানাযায় লাখ লাখ মানুষ অংশ নিয়েছিলেন এবং তার লাশ জিয়া উদ্যানেই রয়েছে। এ নিয়ে সরকারী দল অহেতুক বিতর্ক সৃষ্টি করেছে। তাই জিয়াউর রহমানকে নিয়ে টানাটানি না করে দেশে গণতন্ত্র ফিরিয়ে দিন, মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিন, মিথ্যাচার বন্ধ করুন। 

রবিবার বিকালে বগুড়া শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে জেলা বিএনপির মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

দলের কেন্দ্রীয় সদস্য আলী আজগর তালুকদার হেনার পরিচালনায় সভায় বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশা, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, কেন্দ্রীয় সদস্য জয়নাল আবেদীন চাঁন, লাভলী রহমান, কেএম মাহবুবর রহমান হারেজ, বগুড়া শহর বিএনপির আহ্বায়ক মাহবুবর রহমান বকুলসহ ২৪টি সাংগাঠনিক থানার আহবায়ক ও যুগ্ম-আহ্বায়ক, অঙ্গ ও সহযোগী সংগঠনের জেলা সভাপতি ও আহ্বায়ক, সাধারণ সম্পাদক ও যুগ্ম আহ্বায়কবৃন্দ। 

সভায় প্রতিটি উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ নিজ নিজ শাখার সাংগঠনিক অবস্থা তুলে ধরে বক্তব্য দেন। সভায় পুণর্গঠন  কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা করে দিক-নির্দেশনা প্রদান করেন জেলা নেতৃবৃন্দ। 

বিডি প্রতিনিধি/আরাফাত

এই বিভাগের আরও খবর