৩০ আগস্ট, ২০২১ ১১:২৮

টেকনাফে ৯ হাজার ইয়াবাসহ আটক ২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ৯ হাজার ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফের দমদমিয়া এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার ৩৩০ ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে র‍্যাব-১৫। রবিবার দুপুরে উপজেলার হ্নীলা ইউননিয়নের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া কেয়ারিঘাট এলাকা থেকে অটোরিক্সা (সিএনজি) ও ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী পূব মহেশখালী পাড়ার আব্দুল করিমের ছেলে মো. সলিম ও একই এলাকার খলিল আহম্মদের ছেলে মুফিজ আলম। কক্সবাজার র‌্যাব ১৫ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হ্নীলা দমদমিয়া কেয়ারী ট্যুরস অ্যান্ড সার্ভিসেসের সামনে ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একটি সিএনজি অটোরিকশা নিয়ে অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাব সদস্যদের উপস্থিত টের পেয়ে সিএনজি থেকে নেমে পালিয়ে যাওয়ার সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ৯হাজার ৩৩০ ইয়াবা পাওয়া যায়। এসময় মাদক পাচারে ব্যবহৃত সিএনজিটি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেছেন তারা দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধার অটোরিকশা (সিএনজি)  ও ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর