৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১৬

ফরিদপুরে রিকশাচালক হত্যায় ৬ জন আটক

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে রিকশাচালক হত্যায় ৬ জন আটক

ফরিদপুরের মধুখালী পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের গোন্দারদিয়ার বাসিন্দা রিকশাচালক মালেক শেখ (৫৫) হত্যা রহস্য উদঘাটন করেছে মধুখালী থানা পুলিশ। এ হত্যার সাথে জড়িত ৬ জনকে আটক করা হয়েছে। ইঞ্জিনচালিত রিকশার ব্যাটারী ছিনতাই করার জন্যই মালেক শেখকে হত্যা করা হয়। সোমবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

পুলিশের পক্ষ থেকে বলা হয়, প্রতিদিনের ন্যায় রিকশাচালক মালেক গত ১১ আগষ্ট রাতে তার রিকশা নিয়ে বের হয়। পরদিন তার লাশ রায়পুর ইউনিয়নের ব্যাসদি গ্রামে পাওয়া যায়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মধুখালী থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর পুলিশ তদন্তে নামে। তদন্তে পুলিশ জানতে পারে মধুখালী চিনিকল রোডে অবস্থিত একটি দোকানের সিসিটিভি ফুটেজে আসামিদের ছবি রয়েছে। এরই সূত্র ধরে পুলিশ আলমগীরকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে পুলিশকে সবকিছু খুলে বলে। এরপর পুলিশ প্রযুক্তির সহায়তা নিয়ে বিভিন্ন স্থান থেকে আরো ৫ জনকে আটক করে। যারা মালেক শেখ হত্যার সাথে জড়িত রয়েছে।

আটককৃতরা হলো আলমগীর শেখ (৪৩), লিয়াকত বিশ্বাস (৩৪), কোরবান বিশ্বাস (৩০), আবদুল মান্নান ঘরামী (৫৫), আব্দুর রহমান (৩৫) ও মিলন শেখ (৩৩)। আটককৃতরা পুলিশকে জানায়, রিকশা ব্যাটারি নিতেই মালেক শেখকে হত্যা করা হয়।  

বিডি প্রতিদিন/আল আমীন

সর্বশেষ খবর