১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৪৬

চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হেলপার নিহত, চালক আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হেলপার নিহত, চালক আটক

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার পৌর এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ওই ট্রাকের হেলপার মো. ইব্রাহিম (১৪) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার  দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম চুয়াডাঙ্গা সদর উপজেলার গাইদঘাট গ্রামের রেলপাড়ার শরিফুল ইসলামের ছেলে। 

স্থানীয় ফিলিং স্টেশনের সহকারী ম্যানেজার রফিকুল ইসলাম জানান, গভীর রাতে ট্রাকটি ফিলিং স্টেশনে প্রবেশ করে। চালক ও হেলপার সেখানেই বিশ্রাম নিতে থাকে। ট্রাকের হেলপার ইব্রাহিম ট্রাকের নীচে ঘুমিয়ে ছিলো। সকালে চালক হেলপারকে দেখতে না পেয়ে ট্রাক স্টার্ট দিয়ে দামুড়হুদা যাবার উদ্দেশ্যে রওয়ানা হলে ট্রাকের চাকার নীচে পিষ্ট হয়ে হেলপার মারা যায়।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে এবং ট্রাকের চালক সদর উপজেলার হুচুকপাড়ার মহিউদ্দিনের ছেলে মো. মোমিনকে আটক করে। তবে, নিহত ইব্রাহিমের পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তার মরদেহ নিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর থানার ডিউটি অফিসার পুলিশের উপ-পরিদর্শক মো. মহব্বত হোসেন জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহত ইব্রাহিমের মরদেহ পরিবারের সদস্যরা নিয়ে যান এবং চালক মোমিনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ট্রাকটিকে জব্দ করে থানায় রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর