২২ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৫৬

নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা

নোয়াখালী জেলা আওয়ামী যুবলীগের জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের আহ্বায়ক বাবু ইমন ভট্টের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম।

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লবের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান চপল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমিনুল হক মুন্না, নাজমুল আলম মঞ্জু ও মাসুদুর রহমান শিপনসহ কেন্দ্রীয় বিভিন্ন নেতৃবৃন্দ ও ৯টি উপজেলার সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম জেলা যুবলীগের সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, আমরা এসেছি আপনাদের সমস্যাগুলো শুনবো এবং তা সমাধান করার চেষ্টা করবো। এদিকে বর্ধিত সভা ও কেন্দ্রীয় নেতাদের আগমন উপলক্ষে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব ও নাজমুল আলম মঞ্জুর সমর্থনে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দিতে দেখা যায় এবং জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শত শত নেতাকর্মী জড়ো হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর