২৫ সেপ্টেম্বর, ২০২১ ২১:৪৩

দেশে ভিক্ষুক নেই, মানুষকে ডেকে ডেকে চাল দিতে হয় : মতিয়া চৌধুরী

জামালপুর প্রতিনিধি

দেশে ভিক্ষুক নেই, মানুষকে ডেকে ডেকে চাল দিতে হয় : মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‌‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন ক্লান্তিহীন এক বটবৃক্ষ। সুখ-দুখের সাথী হয়ে এই দেশের দুঃখীদের মুখে হাসি ফুটিয়ে চলেছেন। দেশে এখন আর খালি পায়ের লোক দেখা যায় না। একসময় অনেক মানুষ খাবার পেত না। এখন এ দেশের মানুষকে পান্তা ভাত দিলে বলে আমার পেটে গ্যাস্ট্রিক। পান্তাভাতও খেতে চায় না। ভিক্ষা নেওয়ার মানুষ খুঁজে পাওয়া যায় না। মানুষকে ডেকে ডেকে চাল দিতে হয়। এই উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই সম্ভব হয়েছে। বাংলার মানুষকে ভালোবেসে বাংলার মাটিকে তিনি আলোকিত করে চলেছেন।’

শনিবার বিকালে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মতিয়া চৌধুরী বলেন, ‘পদ্মা সেতুতে কোনো দুর্নীতি হয়নি তা আজ প্রমাণিত। বিশ্বব্যাংক এখন আমাদের পেছনে ঘুরে। যারা বাংলাদেশকে লাঞ্চনা, উপেক্ষা ও খাটো করে দেখাতে চেয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজের মাধ্যমে তাদের উপযুক্ত জবাব দিয়ে আজ বিশ্বের কাছে নন্দিত হয়েছে।’ 

ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ।

সম্মেলনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, দেশে অন্যায়-অবিচার করে কেউ এখন পার পায় না। সে যত ক্ষমতাধারীই হোক, সরকার তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে। ডিজিটাল বাংলাদেশের ফলে যে যত অপকর্মই করুক তা ঢেকে রাখার সুযোগ নেই। কারণ, সাধারণ মানুষ মোবাইলের মাধ্যমে অপরাধীদের অপরাধ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের মাধ্যমে সাধারণ মানুষের হাতে সেই ক্ষমতা তুলে দিয়েছেন।
 
সম্মেলনে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালকে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং অ্যাডভোকেট আব্দুস সালামকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করা হয়। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর