২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৫৯

নাটোরে ৩৮৩টি মণ্ডপে দুর্গাপূজা উদযাপন হবে

নাটোর প্রতিনিধি

নাটোরে ৩৮৩টি মণ্ডপে দুর্গাপূজা উদযাপন হবে

নাটোরে চলতি বছর ৩৮৩টি মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। গত বছরের চেয়ে মণ্ডপের সংখ্যা ৩৪টি বেশি। পূজা উদযাপনে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রতিটি মণ্ডপের অনুকূলে পাঁচশত কেজি করে চাল বরাদ্দ দিয়েছে ত্রাণ অধিদপ্তর।

রবিবার দুপুরে নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যথাযথ মর্যাদা ও সুষ্ঠুভাবে পূজা উদযাপনের লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় এই তথ্য জানানো হয়। 

জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) মোঃ নাদিম সারওয়ার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারেক জুবায়ের, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা প্রকৌশলী সালাহউদ্দিন আল ওয়াদুদ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায় প্রমুখ। 

সভায় জানানো হয়, পূজা মণ্ডপে অতি গুরুত্বপূর্ণ, গুরুত্বপূর্ণ এবং সাধারণ বিবেচনায় আইন-শৃংখলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন। জেলা এবং উপজেলা পর্যায়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মনিটরিং টিম কাজ করবে। সভায় জেলা প্রশাসক বলেন, উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে দুর্গাপূজা আয়োজনের লক্ষ্যে সব রকমের প্রশাসনিক পদক্ষেপ গ্রহণ করা হবে। এই লক্ষ্যে প্রশাসন এবং আইন-শৃংখলা বাহিনী সমন্বিতভাবে দায়িত্ব পালন করবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

সর্বশেষ খবর