৩০ সেপ্টেম্বর, ২০২১ ০২:৪৩

দুর্গাপূজা উপলক্ষে জয়পুরহাটে পুলিশের মতবিনিময় সভা

জয়পুরহাট প্রতিনিধি

দুর্গাপূজা উপলক্ষে জয়পুরহাটে পুলিশের মতবিনিময় সভা

মতবিনিময় সভা

আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু-সুন্দরভাবে ও স্বাস্থ্যবিধি মেনে উদযাপন এবং সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে জয়পুরহাট জেলা পুলিশের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলার পাঁচ উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিদের নিয়ে পুলিশ লাইন্স ড্রিলশেডে   মতবিনিময় সভা হয়।

মতবিনিময় সভায় বক্তব্য দেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) তরিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট হৃষিকেষ সরকার, সাধারণ সম্পাদক সুমন কুমার সাহা, জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি প্রমুখ।
 
পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা পূজা কমিটির সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখার নির্দেশনাসহ ট্রাফিক ব্যবস্থাপনা জোরদারের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া যাতে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হয়।’ সেইসঙ্গে কোনো ধরনের গুজবে কান না দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

  
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর