৫ অক্টোবর, ২০২১ ১৭:১১

অভিমানে স্বামীর আত্মহত্যা

দিনাজপুর প্রতিনিধি

অভিমানে স্বামীর আত্মহত্যা

দিনাজপুরের বিরামপুরের জয়বাংলা ভিলেজে স্ত্রীর ওপর অভিমান করে স্বামী মোস্তাফিজুর রহমান (২৫) ফাঁস দিয়ে মারা গেছে। মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে বিরামপুর উপজেলার খাঁনপুর ইউনিয়নের রতনপুর জয়বাংলা ভিলেজের ১৮ নং কক্ষে এ ঘটনা ঘটে। মৃত মোস্তাফিজুর রহমানের (২৫) ওই এলাকার ইয়াহিয়ার ছেলে। 

খাঁনপুর ইউপির মহিলা ইউপি সদস্য আলতা বানু সাংবাদিকদের বলেন, গত দু’মাস আগে মোস্তাফিজুরের ২য় স্ত্রী লায়লা বেগম ২ বছরের ছেলে সন্তানকে নিয়ে বাবার বাড়ি বেড়াতে যান। এরপর সে আর ফিরে আসেনি। স্ত্রীকে ফেরাতে শ্বশুরবাড়ির লোকজনদের নিয়ে বেশ কয়েকবার আপসেও বসেন। এরপরেও স্ত্রী লায়লা বানু ফিরে না আসায় মানষিকভাবে ভেঙ্গে পড়েন। মঙ্গলবার সকালে মোস্তাফিজুরের মা ফজিলা বেগম খাবার দিয়ে আসেন। এর কিছুক্ষণ পর তার ঘরে গিয়ে দরজা জানালা বন্ধ দেখে চিৎকার করতে থাকেন। স্থানীয়রা এসে জানালা ভেঙে ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করেন।               

বিরামপুর থানার উপ-পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গত দু’দিন থেকে মোস্তাফিজুর রহমান জ্বরে ভূগছিলেন। মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে জয়বাংলা ভিলেজে নিজের বরাদ্দকৃত ঘরের আড়ার সঙে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর