১৩ অক্টোবর, ২০২১ ১৫:০১

চাঁপাইনবাবগঞ্জে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে আলাদা দুটি অভিযানে প্রায় ২৮ কেজি গাঁজাসহ চারজনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে সদর উপজেলার আলীনগর ও হাটপাড়ায় অভিযান দুটি চালানো হয়। 

অভিযানে আটককৃতরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকার দুই ভাই সেলিম রেজা ও আশরাফুল ইসলাম এবং নয়ালাভাঙ্গা এলাকার আব্দুর রাজ্জাক ও সুমন আলী।

আজ বুধবার বেলা ১১টার দিকে র‌্যাব ক্যাম্পে এক সংবাদ ব্রিফিংয়ে কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় আলীনগর থেকে ১২ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ রাজ্জাক ও সুমনকে আটক করা হয়। তারা গাঁজাগুলো শ্রীমঙ্গল থেকে চা-পাতার আড়ালে চাঁপাইনবাবগঞ্জ নিয়ে এসেছিলেন। 

পরবর্তীতে রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী সড়কের হাটপাড়ায় আরও একটি অভিযান চালায় র‌্যাব সদস্যরা। সেখানে সরিষার আড়ালে লুকিয়ে আনা ১৫ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ সেলিম ও আশরাফুলকে আটক করা হয়। গাঁজার এই চালানটি এসেছে কুমিল্লা থেকে। 

র‌্যাব কর্মকর্তারা জানান, আটক চারজনই শীর্ষ গাঁজা ব্যবসায়ী। তারা বাইরের জেলাগুলো থেকে বিপুল পরিমাণ গাঁজা এনে স্থানীয় ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর