১৩ অক্টোবর, ২০২১ ২৩:৫০

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষকসহ নিহত ২, সড়ক অবরোধ

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষকসহ নিহত ২, সড়ক অবরোধ

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় কাজী মশিউর রহমান রাজিব (৪০) নামে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ ২জন নিহত হয়েছেন। নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষক মশিউর রহমান রাজিব পিরোজপুর শহরের টাউন স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির কেন্দ্রীয় নেতা কাজী মুজিবুর রহমানের ছেলে। তিনি গোপালগঞ্জের শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন। নিহত অপরজন রাজিবকে বহন করা অটোরিকশা চালক রাকিব (১৭) । বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় নাজিরপুরের কবিরাজ বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম (৩০) ও তার সাড়ে ৬ বছরের শিশু পুত্র কাজী মনোয়ারকে নিয়ে একটি অটোরিকশায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এসময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পরিবহন বাস তাদের ধাক্কা দেয়। এতে রাজিবসহ তার স্ত্রী-পুত্র এবং অটোরিকশা চালক গুরুতর আহত হন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় রাজিব। হাসপাতালে নেয়ার পর মারা যায় অটোচালক রাকিব। রাজিবের স্ত্রী ও পুত্র খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তফা কায়সার জানান, আহতদের অবস্থা গুরুতর থাকায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। চালককে আটকের জন্য অভিযান চলছে।

এদিকে, গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কাজী মশিউর রহমান রাজিবের মৃত্যুর ঘটনায় জড়িতদের আটকের দাবিতে রাত ১০টার দিকে পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর এলাকার
পিরোজপুর-নাজিরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর