১৫ অক্টোবর, ২০২১ ১৯:২০

ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত

“ডিজিটাল সাদাছড়ি, নিরাপদে পথ চলি”-এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত হয়েছে। শুক্রবার সকালে শহরের আছমাতুন্নেছা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে ও জেলা প্রশাসন এবং সমাজসেবা কার্যালয়ের সহযোগিতায় আলোচনা সভা ও স্মার্ট সাদাছড়ি বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমিন। জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি। 

স্বাগত বক্তব্য রাখেন, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র ব্রাহ্মণবাড়িয়ার কনসালটেন্ট রাশেদুল কবির। অনুষ্ঠানে এনজিও সংস্থা স্বনির্ভর এর নির্বাহী পরিচালক এস.এ. শাহীনের পরিচালনায় আছমাতুন্নেছা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীনা আক্তারসহ শিক্ষক ও শিক্ষার্থরা উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ দৃষ্টি প্রতিবন্ধিদের মাঝে ডিজিটাল স্মার্ট সাদাছড়ি ও আর্থিক অনুদান প্রদান করেন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর