১৮ অক্টোবর, ২০২১ ০২:২৫

সিরাজগঞ্জে মুজিব শতবর্ষ দাবা লীগের পুরস্কার বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে মুজিব শতবর্ষ দাবা লীগের পুরস্কার বিতরণ

‘বুদ্ধির খেলা দাবা শিখি, মানসিক স্বাস্থ্য ভালো রাখি’ এ স্লোগান নিয়ে সিরাজগঞ্জে নয়দিন ব্যাপী মুজিব শতবর্ষ প্রিমিয়ার দাবালীগ-২১’এর সমাপনী অনুষ্ঠান ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

রবিবার সন্ধ্যার পর শহীদ মুক্তিযোদ্ধা কনস্টেবল আলাউদ্দিন ড্রিল সেটে দাবালীগের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ ও পুলিশ সুপার হাসিবুল আলম।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নুর আলম সিদ্দিকী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও আহবায়ক দাবা উপ-কমিটি বীর মুক্তিযোদ্ধা গাজী আলতাফ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক, সদর থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম, শিল্পপতি লুৎফর রহমান দিলুসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

সমাপানী অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ ও পুলিশ সুপার হাসিবুল আলম বলেন, খেলাধুলার মাধ্যমে শরীর ও মন-মানসিকতা ভালো থাকে। বিশেষ করে দাবা খেলা মানুষের বুদ্ধির বিকাশ ঘটায়। যুব সমাজ খেলাধুলায় ব্যস্ত থাকলে মাদকের ভয়াবহ ছোবলসহ সব ধরনের অপকর্ম থেকে বিরত থাকবে। জেলা পর্যায়ের ছোট ছোট খেলার টুর্নামেন্ট থেকে জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হয়ে থাকে।

জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত মুজিব শতবর্ষ প্রিমিয়ার লীগে ১০টি দল অংশগ্রহণ করে। খেলায় চ্যাম্পিয়ান হয় রহমতগঞ্জ ইয়াং এসোসিয়েশন ও রানার্স আপ হয় অগ্রদূত সংঘ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর