১৮ অক্টোবর, ২০২১ ১৮:১৫

বরিশালে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিবস উদযাপন

বরিশালে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার সকাল ৯টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্ত্বরে রক্ষিত বঙ্গবন্ধু ও শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

পরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে নগরীতে একটি বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালি শেষে দলীয় কার্যালয়ের সামনে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস।

এদিকে, শেখ রাসেল দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসন এবং তথ্য যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উদ্যোগে বরিশাল সার্কিট হাউজে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সোমবার সকাল ১১টায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল। জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. গোলাম কিবরিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এবং সনাক বরিশালের সভাপতি অধ্যাপক শাহ সাজেদা। 

অনুষ্ঠানে শেখ রাসেল দিবস উপলক্ষ্যে আয়োজিত শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী ২১ জনের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। 

অপরদিকে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে বিকেলে নগরীর কালীবাড়ি রোডে সিটি মেয়রের বাস ভবনে এক আলোচনা সভা এবং দোয়া-মোনাজাতের আয়োজন করে মহানগর ও জেলা আওয়ামী লীগ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

সর্বশেষ খবর