২০ অক্টোবর, ২০২১ ১১:৫৭

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন, দিলেন আত্মহত্যার হুমকি!

নাটোর প্রতিনিধি

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন, দিলেন আত্মহত্যার হুমকি!

বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে গেলে তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায় প্রেমিক ও তার পরিবার। পরে প্রেমিকের বাসার সামনে বিয়ের দাবিতে অনশন শুরু করেন এক প্রেমিকা। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের গুপিনাথপুর গ্রামে।

 
স্থানীয় সূত্রে জানা যায়, গুপিনাথপুর এলাকার হামিদ আলীর ছেলে মোমিন আলীর সাথে পাশ্ববর্তী সিংড়া উপজেলার চামারি ইউনিয়নের মহিষমারি এলাকার এসএসসি পরীক্ষার্থী এক মেয়ের সাথে গত ৬ মাস যাবত প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সম্পর্কের জেরে ওই প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার দৈহিক সম্পর্ক গড়ে তোলে মোমিন। দৈহিক সম্পর্ক করার পরে ওই মেয়ে একাধিকবার বিয়ের কথা বললেও বিভিন্ন অজুহাত দেখিয়ে সময়ক্ষেপণ করতে থাকে। অবশেষে মঙ্গলবার বিকেল ৪টার দিকে মেয়েটি প্রেমিক মোমিনের বাড়িতে আসলে তাকে মোমিন ও তার পরিবারের সদস্যরা ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিয়ে গেট তালা দিয়ে পালিয়ে যায়। পরে ওই মেয়ে বিয়ের দাবিতে মোমিনের বাড়ির গেটের সামনের রাস্তায় বসে অনশন শুরু করেন। এক পর্যায় প্রতিবেশী মোমিনের দাদা তার বাড়িতে মেয়েটিকে আশ্রয় দেয়। 
 
এ বিষয়ে প্রেমিক মোমিন আলী ও তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

অনশনকারী প্রেমিকা জানান, তার সাথে মোমিন বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার দৈহিক সম্পর্ক করেছে। বিয়ে করার কথা বললে বিভিন্ন অজুহাতে এড়িয়ে যায়। তাই বিয়ের দাবিতে তার বাড়িতে অনশন করছেন তিনি। বিয়ে না করলে আত্মহত্যা ছাড়া আর কোনো উপায় থাকবে না। 
 
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মতিন জানান, সরেজমীনে গিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর