৬ নভেম্বর, ২০২১ ১৯:৩২

ফুলবাড়ীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী স্বামী-স্ত্রী

দিনাজপুর প্রতিনিধি:

ফুলবাড়ীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী স্বামী-স্ত্রী

তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর ফুলবাড়ী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে এবার স্বামী মো. সাইফুল ইসলাম ও স্ত্রী মোছা. আকতারা পারভীন প্রার্থী হয়েছেন। গত ৪ নভেম্বর যাচাই-বাছাইয়ে উভয়েরই প্রার্থীতা বৈধ হয়েছে। তবে তারা দুইজনেই স্বতন্ত্র প্রার্থী। এ বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আখতারুজ্জামান।

জানা গেছে, ফুলবাড়ী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ২ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলে শেষ দিনেই মো. সাইফুল ইসলামের স্ত্রী মোছা. আকতারা পারভীনও মনোনয়নপত্র দাখিল করেন। 

তবে মো. সাইফুল ইসলামের স্ত্রী আকতারা পারভীন বলেন, স্বামীর সহযোগিতার কারণেই আমি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র ক্রয় করেছি ও দাখিল করেছি। যদি আমার স্বামীর দাখিলকৃত কাগজপত্রে কোনো কারণে বাছাইকালে সমস্যা হয়, তাহলে যেন পরিবার থেকে আমি নির্বাচনে অংশগ্রহণ করতে পারি। 

কিন্তু বাছাইকালে তাদের দুইজনেরই প্রার্থীতা বৈধ হয়েছে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়। আগামী ১১ নভেম্বর প্রার্থী প্রত্যাহারের তারিখ রয়েছে। এরপরেই বোঝা যাবে তারা দুইজনেই প্রার্থী থাকছেন কিনা। 
 
সহকারী রিটার্নিং কর্মকর্তা মো.আখতারুজ্জামান জানান, ফুলবাড়ীর দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র পদে সাইফুল ইসলাম ও তার স্ত্রী মোছা. আকতারা পারভীন ছাড়াও আওয়ামী লীগ মনোনীত মো. আব্দুল আজিজ মন্ডল, ইসলামি শাসনতন্ত্র আন্দোলনের শফিকুল ইসলাম প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর