৭ নভেম্বর, ২০২১ ০২:৪৩

পাবনায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

পাবনা প্রতিনিধি

পাবনায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

প্রতীকী ছবি

পাবনার সুজানগরের সাগরকান্দি ইউনিয়নে নৌকার প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। এসময় হামলাকারীরা চারটি মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। ঘটনার সময় ছোটাছুটি করতে গিয়ে কয়েকজন আহত হয়েছে। শনিবার বিকেলে এই ঘটনা ঘটে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী জানান, বিকেল সাড়ে ৪টার দিকে সাগরকান্দি ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী তৈয়ব আলীর বাড়িতে একটু ঝামেলার কথা শুনেছি। খবর পাওয়ার পরপরই আমাদের পুলিশ ঘটনাস্থলে গিয়ে তেমন কিছুই পাননি। রাত ১০টা পর্যন্ত আমাদের নিকট কেউ কোনো প্রকার অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বতন্ত্র প্রার্থী হাজী মো, তৈয়ব আলী শেখ বলেন, আজ (শনিবার) আমাদের ইউনিয়নের সকল প্রার্থীদের উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেকেছিলেন। আমি সেখান থেকে ফেরার পথে সাগরকান্দি বাজারে এলে দুই-তিনশত লোকজন আমার উপর অতর্কিত হামলা চালায়। এসময় আমার চাচাতো ভাই সুরুজ-সেলিমসহ ৫/৭ জন আহত হয়।

তিনি আরও বলেন, সেখান থেকে কোনোভাবে প্রাণে বেঁচে বাড়িতে ঢুকলে তারা আবারও এসে বাড়িতে হামলা করে। এসময় হামলাকারীরা ৪টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়, বাড়িঘরে ব্যাপক ভাঙচুর করে। তারা কয়েক লাখ টাকা লুট করে নিয়ে যান বলেও অভিযোগ তার।

বিষয়টি পুলিশকে তাৎক্ষণিকভাবে ফোনে অবহিত করা হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে থানায় লিখিত দিতে বলেছে পুলিশ। আমি বাড়ি থেকে বের হতে পারছি না বলে দিতে পারিনি। আগামীকাল সকালে নির্বাচন কমিশন ও থানায় লিখিত অভিযোগ দেবেন বলেও জানান তিনি।

সাগরকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত নৌকা প্রতীকের প্রার্থী শাহিন চৌধুরী বলেন, এ ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না। আমার কর্মী-সমর্থকরা মিছিল বের করলে স্বতন্ত্র প্রার্থীর লোকজন সামনাসামনি পড়ে যায়। এসময় তারাই আমাদের লোকজনের উপর গুলিবর্ষণ করলে ঝামেলার সৃষ্টি হয়। এসময় হেলমেট পরিহিত কয়েকজন মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে বলেও শুনেছি। নিজেরাই এ ধরনের কর্মকাণ্ড করে আমার নির্বাচনকে বিতর্কিত করছেন বলেও অভিযোগ শাহীন চৌধুরীর।

প্রসঙ্গত, আগামী ১১ নভেম্বর ২য় ধাপে পাবনার সুজানগর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। সাগরকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী শাহিন চৌধুরী, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. জাকের হোসেন ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি তৈয়ব আলী শেখ ও আওয়ামী লীগের সদস্য টিপু সুলতান চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর