৯ নভেম্বর, ২০২১ ২০:৪৫

লালপুরে মোখলেছ হত্যা মামলায় আরও এক আসামি গ্রেফতার

নাটোর প্রতিনিধি

লালপুরে মোখলেছ হত্যা মামলায় আরও এক আসামি গ্রেফতার

গ্রেফতার জহুরুল ইসলাম।

নাটোরের লালপুরে জলাশয়কে কেন্দ্র করে মোখলেছুর রহমান হত্যাকাণ্ডের আরও একজন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার ভোর চারটার দিকে লালপুর থানাধীন সাদীপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তির নাম জহুরুল ইসলাম (৫২)। তিনি লালপুর উপজেলার দিয়ারপাড়া গ্রামের বাসিন্দা।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, র‌্যাবের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোর চারটার দিকে সাদীপুর গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় পলাতক আসামি জহুরুল ইসলামকে গ্রেফতার করা হয়। পরে তাকে লালপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

উলে­খ্য, লালপুর উপজেলার ঈশ্বরপাড়া গ্রামে খাস জলমহল নিয়ে স্থানীয় বাদশা গ্রুপ ও মোতালেব গ্রুপের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই পরিপ্রেক্ষিতে গত ২৯ অক্টোবর ভোর পাঁচটার দিকে বাদশার নেতৃত্বে ৫০-৫৫ জন দেশীয় অস্ত্র হাসুয়া, লাঠি ও চাইনিজ কুড়ালসহ দলবদ্ধ হয়ে মোতালেব গ্রুপের সদস্য মোখলেছুর রহমান (৪৭) ও সাকাতের (৬০) ওপর হামলা করে।

পরে গুরুতর আহত অবস্থায় মোখলেছুর রহমান ও সাকাতকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মোখলেছুর রহমান মারা যান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর