শিরোনাম
২৭ নভেম্বর, ২০২১ ১২:৫৫

মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা

নেত্রকোনা প্রতিনিধি

মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নেত্রকোনায় দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি। আজ শনিবার সকালে জয়নগর সার্কিট হাউস মিলনায়তনে জেলার সকল বাণিজ্যিক ব্যংকের মনোনীত কর্মকর্তাদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের আয়োজনে লীড ব্যাংক হিসেবে পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনায় দিনব্যাপী এ প্রশিক্ষণে ৬৭ জন অংশ নিয়েছেন। সকালে কর্মসূচীর উদ্বোধন করেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক  ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আলম খান চৌধুরী। প্রশিক্ষণে সমন্বয়কারী হিসেবে উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের উপ মহাব্যবস্থাপক ও ডিক্যামেলকো এবং মানি লন্ডারিং প্রতিরোধ বিভাগের প্রধান শ্যাম সুন্দর বণিক।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের উপ মহা ব্যবস্থাপক শাহানা ফেরদৌসী। পূবালী ব্যাংকের নেত্রকোনা শাখার সহকারী ব্যবস্থাপক ও শাখা প্রধান প্রদ্যোৎ কান্তি দাশের পরিচালনায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ অঞ্চলের উপ মহা ব্যবস্থাপক ও অঞ্চল প্রধান চৌধুরী মো. শফিউল হাসান।

পরে দিনব্যাপী মানুষের অর্থ আমানত বজায় রাখতে প্রশিক্ষণ প্রদান করেন রিসোর্স পার্সন যুগ্ম পরিচালক মোহাম্মদ মাহেনূর আলম, মোহাম্মদ মঈন উদ্দিন ও উপ-পরিচালক দিলীপ চন্দ্র দাস।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর