১ ডিসেম্বর, ২০২১ ২১:১১

প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিলেন সোনাতলা পৌর মেয়র

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিলেন সোনাতলা পৌর মেয়র

প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিয়েছেন বগুড়া সোনাতলা পৌরসভার মেয়র বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম নান্নু। বুধবার দুপুর ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ে সম্মেলন কক্ষ করতোয়ায় রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ন কবীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে শপথ বাক্য পাঠ করান। এ সময় জেলা প্রশাসক জিয়াউল হকও উপস্থিত ছিলেন। 

এর আগে ২ নভেম্বর নির্বাচনে জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সদস্য জাহাঙ্গীর আলম নান্নু দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন। পরের দিন ৩ নভেম্বর দুপুরে পৌরসভার মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিনহাদুজ্জামান লিটনসহ ৪ জন মেয়র নান্নুর কর্মীদের হাতে ছুরিকাহত হন। এ ঘটনায় ৩০ জনের নামে মামলা হয়। মামলার প্রধান অভিযুক্ত মেয়র নান্নু পলাতক ছিলেন। 
পরে তথ্য প্রযুক্তির সাহায্যে তার অবস্থান নিশ্চিত করে ঢাকার বনানী থানার অন্তর্গত মহাখালী এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি ও সোনাতলা পুলিশ ৭ নভেম্বর রাতে তাকে গ্রেপ্তার করে। সকাল সাড়ে ১১টায় মেয়র নান্নুকে বগুড়া কারাগার থেকে পুলিশি প্রহরায় জেলা প্রশাসকের কার্যালয়ে নেওয়া হয়। 

শপথ অনুষ্ঠান শেষে মেয়রের স্ত্রী সাবিনা ফেরদৌসি বলেন, আমার স্বামী স্থানীয় মানুষদের অতি আপনজন। তার এই জনপ্রিয়তা অনেকের কাছে হিংসার কারণ হয়ে দাঁড়িয়েছে। তবে সোনাতলার মানুষ আমাদের পাশে আছে এটায় প্রাপ্তি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর