২ ডিসেম্বর, ২০২১ ১৩:৩৩

শাশুড়ির কথায় ভোট না দেওয়ায় পুত্রবধূকে নির্যাতনের অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:

শাশুড়ির কথায় ভোট না দেওয়ায় পুত্রবধূকে নির্যাতনের অভিযোগ

গাজীপুরের কালিয়াকৈরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৎ শাশুড়ির কথা মতো ভোট না দেয়ায় টিন দিয়ে আঘাত করে ছেলের বউয়ের চোখ নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বোয়ালী ইউনিয়নের তালগাছিয়া এলাকায় বুধবার সন্ধ্যায়। আহত ছেলের বউ হল- উপজেলার বোয়ালী ইউনিয়নের তালগাছিয়া গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী আমেনা খাতুন।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত ২৮ নভেম্বর কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নিবার্চনে আমেনা খাতুনের সৎ শাশুড়ি জনুপা বেগমসহ ২-৩ জন লোক মিলে এক মেম্বার প্রার্থীকে ভোট দিতে বলেন। কিন্তু আমেনা খাতুন অপর এক মেম্বার প্রার্থীকে ভোট দেন। এ খবর পেয়ে ক্ষিপ্ত হন তার সৎ শাশুড়িসহ অন্যান্যরা। 

এর জেরে বুধবার সন্ধ্যায় তার সঙ্গে তার সৎ শাশুড়ির কথা কাটাকাটি হয়। এসময় উত্তেজিত হয়ে শাশুড়ি জনুপা বেগম পাশে থাকা একটি টিনের খন্ড দিয়ে আমেনা খাতুনের বাম চোখে আঘাত করে। এতে আমেনা খাতুনের চোখ বেয়ে রক্ত ঝড়তে থাকে। খবর পেয়ে আহত আমেনা খাতুনের স্বামী ও প্রতিবেশিরা তাকে উদ্ধার করে গাজীপুর চিকিৎসার জন্য ভর্তি করেন।

আহত আমেনা খাতুনের স্বামী শাহাবুদ্দিন জানান, তাদের কথা মতো ভোট না দেওয়ায় আমার স্ত্রীকে হত্যার উদ্দ্যেশে চোখে টিনের একটি খন্ড দিয়ে আঘাত করে। এতে চোখের মনির মারাত্নক ক্ষতি হয়েছে। ভোটের কারণে আমার স্ত্রীর চোখ নষ্ট করে দেওয়া হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল বাসার বলেন, ভোটের কারণে ছেলের বউকে টিন দিয়ে আঘাত করে চোখ নষ্ট করে দেওয়ার কোন অভিযোগ পাওয়া যায়নি। এ রকম অভিযোগ এলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর